Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরামপুরে পুকুরে ডুবে উপজাতীয় যুবকের মৃত্যু!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৮:০৮ পিএম | আপডেট : ২:৫৭ পিএম, ৮ আগস্ট, ২০২১

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়ানের মহিপুর গ্রামের মুৃত, ঠাকুর টুডুর পুত্র সরকার টুডু(৪৫) বাড়ির পাশ্র্¦ে সাঘাইহাটা ঘোষ পুকুর পানিতে ডুবে মারা যায়।
মৃতের পরিবার সুত্রে জানান য়ায়, গত শনিবার রাতে, গ্রামে নেশা পান করে বাড়ির বাইরে চলে যায়। সারা রাত সে বাড়িতে আসেনি। স্থানীয় ইউনিয়ান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, উপজাতীয় সরকার টুডু নেশায় আসক্ত ছিলেন। প্রতিদিনের ন্যায় নেশা পান করে বাড়ির বাহিরে চলে যায়। হয়তো বা নেশা পান করে মাতাল অবস্থায় পুকুরের পানিতে পড়ে মার যেতে পারে বলে তিনি ধারনা পোষন করেন। আজ রবিবার স্থানীয় লোকজন পুকুর পাড়ে গরু চরাতে গিয়ে উক্ত উপজাতীয়র মৃত লাশের হাত দেখতে পেয়ে বিরামপুর থানায় সংবাদ দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করে। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, উক্ত উপজাতীয় সরকার টুডু নেশায় আশক্ত ছিলেন। কি কারনে সে পানি তে ডুবে মার যায় সুরাতহাল রিপোের্টের পর জানা যাবে মৃত্যুর আসল রহস্য বলে তিনি জানান ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ