Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় অতিরিক্ত এসপির মৃত্যু

আইজিপির শোক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

করোনাভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্টে (ধরন) আক্রান্ত হয়ে রাঙ্গামাটির আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীবের মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইজিপি ড. বেনজীর আহমেদ।
পুলিশ জানায়, হাবীব আর্মড পুলিশ ব্যাটালিয়ন, রাঙ্গামাটিতে কর্মরত ছিলেন। গত ৬ জুলাই থেকে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। তিনি ৩৩তম বিসিএসে উত্তীর্ণ হয়ে পুলিশে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন। তিনি গত মে মাসে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পান। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী, ৫ ভাই, ২ বোনসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর গ্রামে জন্মগ্রহণ করেন।
পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা জানান, আইজিপি বলেন, মো. আহসান হাবীব একজন প্রতিশ্রæতিশীল প্রতিভাবান কর্মকর্তা ছিলেন। তার অকাল মৃত্যুতে পুলিশ একজন সম্ভাবনাময় কর্মকর্তাকে হারালো। আইজিপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। পুলিশের ব্যবস্থাপনায় লাশ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে গতকাল বিকেল ৩টায় তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। উল্লেখ্য, বর্তমান করোনাকালে জনগণকে সুরক্ষা সেবা দিতে গিয়ে ১০১ জন পুলিশ সদস্য মৃত্যুবরন করেছেন।
গুলিস্তানে ময়লা ফেলতে গিয়ে প্রাণ গেল দুই হোটেল কর্মচারীর
স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্টনের গুলিস্তান বঙ্গবন্ধু এভিনিউ ফোয়ারার পাশে ট্রাকচাপায় দুই হোটেল কর্মচারী নিহত হয়েছেন। তারা হলেন- জাকির ও শাকিল। গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।
পল্টন থানার এসআই আশরাফ হোসেন জানান, ডাস্টবিনে ময়লা ফেলে ফেরার সময় রাজ হোটেলের দুই কর্মচারী জাকির ও শাকিলকে চাপা দেয় একটি ট্রাক। এতে দুজনেই গুরুতর আহত হন। পরে তাদের ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, লাশগুলো ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ ট্রাকটিকে জব্দ ও চালককে আটক করেছে। রাজ হোটেলের মালিক এস এম আলম শাহজাহান জানান, শাকিল ও জাকির হোটেলে অনেকদিন ধরে কাজ করতেন। বর্তমানে তারা হোটেলেই থাকতেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ