Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় চলে গেলেন রাঙ্গামাটির পুলিশ কর্মকর্তা আহসান হাবীব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৯:০৫ এএম | আপডেট : ৯:৩১ এএম, ১৬ জুলাই, ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাঙ্গামাটি জেলার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের চিকিৎসক ডা. মনোয়ার হাসানাত খান।

তিনি জানান, গত ৬ জুলাই থেকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আহসান হাবীব। তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ডা. মনোয়ার হাসানাত জানান, আহসান হাবীব করোনাভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়েছিলেন বলে ধারণা চিকিৎসকদের। এছাড়া তার অ্যাজমার সমস্যা ছিল এবং তিনি আইসিইউতে ছিলেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত ১০১ জন পুলিশ সদস্য মারা গেছেন। আক্রান্ত হয়েছেন ২৩ হাজারেরও বেশি।
২০২০ সালের ২৮ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে প্রথম মারা যান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কনস্টেবল জসিম উদ্দিন। এরপর গত ৫ জুলাই পর্যন্ত ওই সংখ্যা এসে দাঁড়ায় ১০০ তে।

এর আগে গত ৫ জুলাই বিকালে করোনায় আক্রান্ত হয়ে মারা যান ট্রাফিক কনস্টবল মো. জামাল মাতুব্বর। তিনি রাজবাড়ী জেলা পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর পরদিনই করোনায় আক্রান্ত হয়ে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন রাঙ্গামাটি জেলার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ