Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে ভাটারা এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রাকিবুল ইসলাম নামে এক তরুণ নিহত হয়েছেন। গত সোমবার রাত পৌনে একটার দিকে এই দুর্ঘটনা ঘটে।
নিহতের আত্মীয় আক্তার হোসেন জানান, ভাটারার সোলমাইদ এলাকায় রাকিবুল ইসলাম মোটরসাইকেল চালিয়ে বাসায় ফেরার পথে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। পরে ওই ট্রাক তার শরীরের উপর দিয়ে চলে গেলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় রাকিবুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, নিহত তরুণ ছোলমাইদ এলাকার দক্ষিণ খন্দকার বাড়ির রফিক মাতব্বরের ছেলে।
এদিকে, গতকাল সকালে কারওয়ান বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় সাইফুল ইসলাম নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের চাচাতো ভাই মিলন বলেন, প্রতিদিনের ন্যায় গতকাল সকালে আমার ভাই সবজি কিনতে আসছিল। কারওয়ান বাজার এলাকায় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পড়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, নিহত সাইফুল ইসলামের গ্রামের বাড়ি রংপুর জেলার কোতোয়ালি থানায়। তার বাবার নাম তৈয়ব আলী। বর্তমানে তিনি কড়াইল বস্তি এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
এদিকে, গত সোমবার রাতে শেরে বাংলা নগর এলাকায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে গরুর ট্রাক থেকে পড়ে বাসেদ নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার সহকর্মী রেজাউল করিম জানান, গাবতলী থেকে ট্রাকে করে গরু নিয়ে আমরা চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম।শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে ট্রাক থেকে অসাবধানতাবশত সে নিচে পড়ে যায়। এতে গুরুতর আহত হয়। দ্রæত উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মোকসেদপুরে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, লাশগুলো ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হন্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ