Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাইকগাছায় চিরকুট লিখে ঋণে জর্জরিত যুবকের আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৮:০০ পিএম

‘দাদা-বৌদিরা, প্রণাম নিবেন। আমি চলে যাচ্ছি। আমার আদরের কন্যা কথা মনি ও স্ত্রীকে তোমরা দেখে রেখো। ওরা ভাল থাকলে আমি পরপারে ভালো থাকব’-আবেগঘন এমন চিরকুট লিখে খুলনার পাইকগাছায় ঋণে জর্জরিত যুবক মিলন মন্ডল (৩৫) আত্মহত্যা করেছে।

প্রতিবেশীরা আজ বৃহস্পতিবার ভোরে বাড়ীর পাশের জাম গাছে মিলনকে গলায় দড়ি দেয়া অবস্থায় ঝুলতে দেখে পুলিশের খবর দেন। সে উপজেলার গড়ইখালী ইউপি'র হোগলার চক গ্রামের বল্লভ মন্ডলের ছোট ছেলে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানিয়েছেন, একটি সন্তানের পিতা মিলন অভাব-অনটনে পড়ে মৃত্যুর আগে পর্যন্ত প্রায় ১০ লক্ষ টাকার ঋণে জড়িয়ে পড়েন। এলাকার বিভিন্ন ব্যক্তি ও সমিতি'র কাছ থেকে এ টাকা সুদে ঋণ নেয়া ছিল। জমি বিক্রি করে মিলন বড় অংকের এ টাকা পরিশোধ করতে চেয়েও ব্যর্থ হন। তার স্ত্রী কাকলী মন্ডল জানান, নানা কারণে তার স্বামী বেশ কিছুদিন ধরে খুব হতাশায় ছিলেন। মিলন বুধবার গভীর রাত পর্যন্ত টিভিতে ফুটবল খেলা দেখে ঘুমিয়ে পড়েন এবং বৃহস্পতিবার ভোরে বাড়ীর পাশের জাম গাছে গলায় রশিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় বাইনবাড়ীয়া ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই মনির হোসেন জানান, মিলন বহু টাকার দেনায় জর্জরিত ছিল। করোনাকালে পরিবার নিয়ে আরও অসুবিধায় পড়ে। শেষ পর্যন্ত বড় ভাই নিরঞ্জন মন্ডল ও বৌদিদের উদ্দেশ্যে একমাত্র শিশু কন্যা ও স্ত্রীর দেখা-শুনার অনুরোধ জানিয়ে নিজের পকেটে চিঠি লিখে আত্মহত্যা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ