Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে প্রতিবন্ধীদের সহযোগিতা

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

সীতাকুন্ডে একশ’ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার চট্টগ্রাম-৪ আসনের এসপি দিদারুল আলম অনুষ্ঠানের প্রধান অতিথি থেকে এ ত্রাণসামগ্রী বিতরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিনের সঞ্চালনায় উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সীতাকুন্ড মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ, সীতাকুন্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, উপজেলা প্রকৌশলী গোলাম মোস্তফা, যুব উন্নয়ন কর্মকর্তা মো. শাহ আলম, পৌর কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ শামিম, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন ও সীতাকুন্ড উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি নুরনবী।

এসময় আরো উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিনিধি মো. জসিম উদ্দিন, সীতাকুন্ড প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীন। অনুষ্ঠানে দিদারুল আলম এমপি বলেন, সীতাকুন্ড পৌরসভা ও ৯টি ইউনিয়নের মোট ৫ হাজার গরীব অসহায় পরিবারের মাঝে পর্যায়ক্রমে ত্রাণসামগ্রী বিতরণ করা হবে। তিনি আরো বলেন, সীতাকুন্ডে করোনাকালে লকডাউনে সবাইকে এগিয়ে আসতে হবে। তাইলে কেউ আর না খেয়ে থাকবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধী

১৪ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ