Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিপিসির শীর্ষ সম্মেলনে বিএনপি নেতাদের অংশগ্রহণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৮:২৩ পিএম

কমিউনিস্ট পার্টি অব চায়না-সিপিসি'র উদ্যোগে আয়োজিত বিশ্ব রাজনৈতিক দল শীর্ষ সম্মেলনে অংশগ্রহণ করেছে বিএনপির ২৫ সদস্যের একটি প্রতিনিধি দল। মঙ্গলবার (০৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টায় গুলশান চেয়ারপারসনের কার্যালয় থেকে বিএনপি'র প্রতিনিধি দল ভার্চুয়ালি যুক্ত হন। বিএনপির পক্ষ থেকে বক্তব্য রাখেন দলটির মহাসচিব বিএনপি মির্জা ফখরুল ইসলাম আলমগীর, অর্থনীতিবিদ অধ্যাপক ডক্টর মাহবুব উল্লাহ।

প্রতিনিধি দলে আরও ছিলেন- স্থায়ী কমিটি সদস্য বিএনপি নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান এয়ার-ভাইস মার্শাল (অবঃ) আলতাফ হোসেন চৌধুরী, মোহাম্মদ শাহজাহান, আব্দুল আউয়াল মিন্টু, প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ব্যারিস্টার কায়সার কামাল, এড. আসাদুজ্জামান আসাদ, ব্যারিস্টার নাসিরুদ্দিন অসীম, অনিদ্য ইসলাম অমিত, ব্যারিস্টার রুমিন ফারহানা, জেবা আমিনা খান, মাহমুদা হাবিবা, নায়েব ইউসুফ, এড. ফারজানা শারমিন পুতুল, ব্যারিস্টার সৈয়দ ইজাজ কবির, সরদার মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ