Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে ৯ দিন পর যুবকের লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১২:০২ এএম

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ৯ দিন আরিফ হোসেন নামে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকেলে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। নিহত আরিফ হোসেন ধামরাই পৌরসভার ৯নং ওয়ার্ডের ছয়বাড়িয়া এলাকার আব্দুল কাদেরের ছেলে। নিহতের বাবা ও স্থানীয়রা জানান, আরিফ পেশায় একজন ট্রাক ড্রাইভার ছিল। সে প্রায় ৪ বছর ধরে নেশার সাথে জড়িত হয়ে পড়ে। গত মাসের ২৫ জুন থেকে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে ধামরাই থানায় একটি জিডি করা হয়। নিখোঁজের লাশ গতকাল পৌরসভার মুন্নু কার্টন ফ্যাক্টরির পেছনে বিল থেকে উদ্ধার করে থানা পুলিশ।


নিহতের বাবা আব্দুল কাদের আরো বলেন, ৯ দিন আগে বাড়িগাও এলাকার এক লোক আরিফকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে আর আরিফকে খুঁজে পাওয়া যায়নি। মানিক নিজেও নেশার সাথে জড়িত। সে নেশা জাতীয় দ্রব্য খায় এবং বিক্রি করে থাকে। এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কাউকে আটক করা হয়নি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের লাশ উদ্ধার

১২ ফেব্রুয়ারি, ২০২২
২০ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২১
১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ