Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই সহোদরের লাশ উদ্ধার

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যুদকাটা নদী থেকে নিখোঁজের দুদিন পর মেরাজুল ইসলাম (১২) ও খাইরুল ইসলাম (৭) নামের দুই সহোদর কে উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে যাদুকাটা নদীর দক্ষিণকুল এলাকা থেকে তাদের উদ্ধার করে পুলিশ। নিখোঁজ খাইরুল ও মেরাজুল বিশ্বম্ভরপুর উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়নের মিচারচর গ্রামের সবজি ব্যবসায়ী মুস্তফা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নিখোঁজ খাইরুল ও মেরাজুলের লাম তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীর দক্ষিণকুল এলাকায় ভাসতে দেখে স্থানীয়রা বিশ^ম্ভরপুর থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ তাদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিশ্বম্ভরপুর থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, দুই সহোদরের লাশ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে।
প্রসঙ্গত, মেরাজুল ও খাইরুল বাবা মুস্তফা মিয়া তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারে দীর্ঘদিন ধরে সবজি ব্যবসা করে আসছিলেন। এর সুবাদে সোমবার খাইরুল ও মেরাজুল বাবার সঙ্গে বাদাঘাট বাজারে যায়। বিকেলে খাইরুল খেলার কথা বলে যাদুকাটা নদীর তীরে যায়। বেশ কিছুক্ষণ পর ছোট ভাই খায়রুল ফিরে না আসায় বড় ভাই মেরাজুল তাকে খুঁজতে যায়। ঘণ্টাখানেক পেরিয়ে গেলেও দুই ভাই ফিরে না আসায় তাদের বাবা মুস্তফা মিয়া তাদের খোঁজে বের হয়। রাতভর খোঁজাখুজি করে না পেয়ে পরদিন বুধবার বিশ^ম্ভরপুর থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা দিনভর খুঁজেও করে তাদের লাশ উদ্ধার করতে পারেনি। গতকাল বৃহস্পতিবার সকালে দুই সহোদরের লাশ যাদুকাটা নদীর দক্ষিণকুল তীরে ভেসে উঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ