Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে অবিলম্বে প্রি-পেইড মিটার প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের ঘোষণা

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৪:৫৬ পিএম

গণশুনানি না করেই নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) প্রি-পেইড মিটার লাগানোর প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ। বুধবার দুপুরে রাজশাহী নগরীর হেতেমখাঁ এলাকায় অবস্থিত নেসকো’র প্রধান কার্যালয়ের সামনে এই কর্মসুচি পালিত হয়। এ সময় অবিলম্বে প্রি-পেইড মিটার প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনেরও ঘোষণা দিয়েছে সংগঠনটি।

জানা গেছে, গত বছরের ৮ অক্টোবর থেকে রাজশাহী, নাটোর ও সিরাজগঞ্জ জেলায় পাঁচ লাখ স্মার্ট প্রি-পেইড মিটার স্থাপনের কাজ শুরু করেছে নেসকো। বর্তমানে বিভিন্নস্থানে প্রি-পেইড মিটার বসানোর কার্যক্রম চলছে। কিন্তু এই মিটার নিয়ে দিন দিন সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বাড়ছে। তাই প্রিপেইড মিটার বাতিলের দাবিতে নেসকো কার্যালয়ের অবস্থান কর্মসুচি পালন করে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. আবদুল মান্নানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সংগ্রাম পরিষদের উপদেষ্টা ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, সহ-সভাপতি হারুন-অর-রশীদ, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সুফিয়া হাসান, নারীনেত্রী সেলিনা বেগম, যুবনেতা জাহিদ হাসান, সাবেক ছাত্রনেতা কেএম জোবায়েদ হোসেন জিতু প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্দোলন

৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ