Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিজ দায়িত্বে শিক্ষার্থীদের ঢাকা পর্যন্ত পৌঁছে দিবে চবি প্রশাসন

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১০:২২ পিএম

কঠোর লকডাউনের কারণে স্থগিত করা হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চলমান সকল পরীক্ষা। প্রক্টরিয়াল বডির দায়িত্বে শিক্ষার্থীদের ঢাকা পর্যন্ত পৌঁছে দেওয়ার সিদ্ধান্তও নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শনিবার সন্ধ্যায় এক জরুরি মিটিংয়ে এ সিদ্ধান্ত হয়। বিষয়টি ইনকিলাবকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান।

তিনি বলেন, আগামীকাল থেকে চলমান সকল পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত থাকবে। পরীক্ষা দিতে এসে আটকে পড়া শিক্ষার্থীদেরকে প্রক্টরিয়াল বডির ব্যবস্থাপনায় ঢাকা পর্যন্ত পৌঁছে দেয়া হবে। রোববার বেলা ১২ টায় জিরো পয়েন্ট থেকে কয়েকটি বাস ছাড়বে। এসময় শিক্ষার্থীদের আইডি কার্ড সঙ্গে রাখতে হবে।"

উল্লেখ্য, ১৪ জুন থেকে হল বন্ধ রেখে চবির বিভিন্ন বিভাগের পরীক্ষা শুরু হয়। কিন্তু করোনা পরিস্থিতির অবনতি এবং কঠোর লকডাউনের ফলে তা স্থগিত করা হয়। শিক্ষার্থীদের নিরাপদে বাড়ি ফেরা নিয়ে অনিশ্চয়তা দেখা দিলে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে দাবি জানায় শিক্ষার্থীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ