Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আন্তর্জাতিক রেটিং দাবা শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৮:৪০ পিএম

বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা। মঙ্গলবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনস্থ দাবা ক্রীড়া কক্ষে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ. এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। দাবা ফেডারেশনের সহ-সভাপতি কে এম শহিদউল্যাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিশ্বদাবা সংস্থার এশিয়া জোন ৩.২ এর প্রেসিডেন্ট সৈয়দ শাহাব উদ্দিন শামীম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান মল্লিক, কার্যনির্বাহী কমিটির সদস্য মো. কামরুজ্জামান ভূঁইয়া, জাকির আহমেদ, আন্তর্জাতিক অর্গানাইজার মাহমুদা হক চৌধুরী মলি ও মো.সজল মাহমুদ।

এ আসরের ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে খেলা হবে। এতে অংশ নেবেন গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন, ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস, ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, ফিদে মাস্টার শেখ নাসির আহমেদ, অনত চৌধুরী, ক্যান্ডিডেট মাস্টার তাহসিন তাজওয়ার জিয়া, ক্যান্ডিডেট মাস্টার মনন রেজা নীড়, ক্যান্ডিডেট মাস্টার মো. শরীফ হোসেন ক্যান্ডিডেট মাস্টার মো. সোহেল চৌধুরী, আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ, ফিদে মাস্টার মোহাম্মদ জাভেদ, ক্যান্ডিডেট মাস্টার মো. জামাল উদ্দিন ক্যান্ডিডেট মাস্টার সাদনান হাসান দিহান ও মোহাম্মদ আমিনুল ইসলামসহ ১২১ জন দাবাড়ু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাবা

৯ জানুয়ারি, ২০২৩
১২ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ