Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে সাহান আরা বেগমের প্রথম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৮:০৯ পিএম

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহর সহধর্মিণী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাদ সাদিক আবদুল্লাহর মাতা সাহান আরা বেগমের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। দিনটি পালনের জন্য পূর্বেই জেলা আওয়ামী লীগ দুই দিনব্যাপী ও মহানগর আওয়ামী লীগ তিনদিন ব্যাপী কর্মসূচী ঘোষণা করে। আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় এবং কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সোমবার থেকে তিন দিনের শোক কর্মসূচির সূচনা হয়।

সকাল ১০টায় নগরীর মুসলিম গোরস্তানে সাহান আরা বেগমের কবরে দোয়া মোনাজাত এবং ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুছ, সিটি মেয়র সেরনিয়বাত সাদিক আব্দুল্লাহ সহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এছাড়াও তার শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে নগরীর বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। দিনটি উপলক্ষে নগরীর কালিবাড়ি রোডের সেরনিয়াবাত ভবন প্রাঙ্গণে বিকালে মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ