Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিকলীতে সন্ত্রাসী মুরগি সোহেল গ্রেপ্তার গুলিভর্তি পিস্তল, দুটি পাইপগান কার্তুজ ও বিপুল পরিমাণ দেশি অস্ত্রশস্ত্র উদ্ধার

নিকলী (কিশোররঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৪:৩৪ পিএম

কিশোরগঞ্জের নিকলীতে সন্ত্রাসের অভিযোগে নাজিউর রহমান সোহেল ওরফে মুরগি সোহলকে গুলিভর্তি একটি পিস্তল, দুটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ ও বেশিকিছু দেশি অস্ত্রশস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার গভীর রাতে উপজেলার খালিশারহাটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের নূরুল ইসলামের ছেলে।
র‌্যাব-১৪ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল আবু নাঈম মোহাম্মদ তালাত জানান, গত ১১মে এই সোহেল জলমহালের বিরোধকে কেন্দ্র এলাকাবাসীর ওপর গুলি চালায়। এতে চার শিশুসহ মোট ১০জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে নিকলী থানায় মামলা হয়। এরপর থেকে তাকে ধরতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প তৎপরতা চালাতে থাকে।
সোমবার দুপুরে র‌্যাব-১৪,সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পে সন্ত্রাসের অভিযোগে গ্রেপ্তার সোহেলকে গণমাধ্যম কর্মীদের সামনে হাজির করা হয়। তার বিরুদ্ধে মামলাসহ প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ