Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা দক্ষিণের আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজের বাবার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ৫:৫১ পিএম
সাবেক ছাত্রনেতা ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজের বাবা হাজী আবুল বাসার (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ রোববার ভোর ৪টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তার মৃত্যু হয়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজের বাবার মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, দলের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযাদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সহ সভাপতি নুরুল আমিন রুহুল এমপি, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদারসহ মহানগর নেতৃবন্দ গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক পৃথক শোক বাণীতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন।

আজ রোববার রবিবার বাদ আসর চাঁদপুরের মতলব উত্তর থানার লুডুয়া গ্রামে জানাযা শেষে কবরস্থানে দাফন করা হবে। রিয়াজ তার পিতার রুহের মাগফিরাত কামনায় দেশবাসীর দোয়া চেয়েছেন।

মৃত্যুর সময় হাজী আবুল বাসার স্ত্রী, ৬ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ