Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বেলকুচিতে গৃহবধূর আত্মহত্যা

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ১২:০২ এএম

সিরাজগঞ্জের বেলকুচিতে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে গলায় ওড়না পেচিয়ে ৪ সন্তানের জননী আসমা (৩৮) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের নোল্যাচর শালদার গ্রামে এ ঘটনা ঘটে। মৃত আসমা খাতুন নোল্যাচর শালদার গ্রামের সরবেশ আলীর মেয়ে। পারিবারিক সূত্রে জানা যায়, ২০০৪ সালে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের গাবগাছী গ্রামের মোকাদ্দেস মোল্লার ছেলে নূর ইসলাম কবিরাজ (৪২)-এর সাথে আসমা খাতুনের বিয়ে হয়, বিয়ের পর থেকেই ভÐ কবিরাজ নামধারী স্বামী নূর ইসলাম সাথে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল, এক পর্যায়ে গত দুই মাস আগে মারধর করে সন্তানদের রেখে স্ত্রীকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় স্বামী।

তার খোঁজ খবর না নেয়ায়, মাঝে মাঝে আসমা নিজেই তার খোঁজ নেয়ার জন্য স্বামী সন্তানদের সাথে দেখা করতে যায়, কিন্তু স্বামী নুর ইসলাম সন্তানদের সাথে দেখা করতে না দিয়ে বিভিন্নভাবে অত্যাচার ও গালি গালাজ করে, এরপর গত সপ্তাহে সন্তানরা তার মা আসমা খাতুনকে দেখতে আসলে স্বামী নুর ইসলাম তাদেরকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে নিয়ে যায়। এ দুঃখ যন্ত্রনা সহ্য করতে না পেরে গতকাল শুক্রবার সকালে বাবার বাড়িতে শয়ন ঘরে ধর্ণার সাথে ওড়না পেছিয়ে আত্মহত্যা করে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ