Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাইব্রিড দাবায় জিতেছেন নিয়াজ ও রাজীব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৭:১৮ পিএম

এশিয়ান কন্টিনেন্টাল ইনডিভিজুয়্যাল হাইব্রিড দাবা প্রতিযোগিতার খেলা শুরু হয়েছে। শুক্রবার জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা ফেডারেশনের হল রুমে অনলাইন দাবা প্লাটফরম টরনেলোতে অনুষ্ঠিত হয় খেলা। প্রতিযোগিতার প্রথম রাউন্ডের খেলায় বাংলাদেশের গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ ও গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব নিজ নিজ খেলায় জিতে পূর্ণ পয়েন্ট পেয়েছেন। গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ কুয়েতের আল ইব্রাহীম আবদুর রহমানকে এবং গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব মঙ্গোলিয়ার তেনুনবোল্ড বাটুলগাকে হারান।

এই রাউন্ডে বাংলাদেশের ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস মঙ্গোলিয়ার গ্র্যান্ড মাস্টার বাতচুলুন সেগমেডের সঙ্গে ড্র করেছেন। আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান দুই নম্বর শীর্ষ বাছাই দাবাড়– চীনের গ্র্যান্ড মাস্টার লু সাংলেইয়ের কাছে ও আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল উজবেকিস্তানের গ্র্যান্ড মাস্টার ভোকিদভ সামসিদ্দিনের কাছে হেরে যান। স্ট্যান্ডার্ড দাবার সময় অনুযায়ী এ ইভেন্টের খেলা অনুষ্ঠিত হচ্ছে। শনিবার দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাবা

৯ জানুয়ারি, ২০২৩
১২ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ