Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুরির অপবাদে যুবককে নির্যাতন

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১০:৩৪ পিএম

চুরির অপবাদ দিয়ে চরফ্যাশনের এক যুবককে অমানবিক নির্যাতন করেছে সাবেক গ্রামপুলিশের সদস্য ও তার ছেলেরা। গত বুধবার দিনগত রাত সাড়ে ১১টায় উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা সাইফুল ইসলামের ছেলে মো. সবুজ (২৫)কে একই এলাকার আবদুস সালাম চৌকিদার ও তার দুই ছেলে ফিরোজ এবং রিয়াজসহ ৪/৫জন মিলে হত্যার উদ্দেশ্যে মারধর করে বলে অভিযোগ করেন ভুক্তভোগী।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, মো. সবুজ তার বোনের বাড়িতে বেড়াতে গেলে প্রতিবেশি সালাম চৌকিদারের ছেলে রিয়াজ পূর্ব বিরোধের জের ধরে সবুজকে রাস্তা থেকে জোরপূর্বক তাদের বাড়িতে নিয়ে সালাম চৌকিদার ও তার ছেলে ফিরোজসহ অন্যারা মিলে একত্রিত হয়ে হত্যার উদ্দেশ্যে লাঠি দিয়ে দফায় দফায় মারধর করে।
এ বিষয়ে সবুজ বলেন, স্থানীয়রা আমাকে উদ্ধার করতে আসলে চোর অপবাদ দিয়ে হাত পা বেঁধে আবারও মারধর করে তারা। প্রত্যক্ষদর্শী আবদুল হালিম বলেন, পারিবারিক পূর্ব শত্রæতার জেরে সবুজকে তারা মারধর করে সবুজদের বাড়ির সামনে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়।
তবে অভিযুক্ত আবদুস সালাম চৌকিদার বলেন, আমি মারধর করিনি আমার ছেলেরা মারধর করেছে। আমি ঘটনাস্থলে ছিলাম না। সচেতন মহল যুবককে মারধর করার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
এ ব্যাপারে শশিভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ