Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাইব্রিড দাবা শুরু শুক্রবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৯:০৭ পিএম

এশিয়ান কন্টিনেন্টাল ইন্ডিভিজুয়াল দাবার হাইব্রিড ইভেন্টের খেলা শুরু হচ্ছে শুক্রবার। ১০ জুলাই রাশিয়ার সোচি শহরে অনুষ্ঠেয় ফিদে বিশ্বকাপ দাবার কোয়ালিফাইং রাউন্ড এটি। বাংলাদেশ সময় দুপুর ১২ টায় শুরু হবে খেলা। এই টুর্নামেন্টে খেলবেন বাংলাদেশের গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোরশেদ, গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ও ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস। স্ট্যান্ডার্ড দাবার সময় অনুযায়ী এ ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের ৫ খেলোয়াড়ই জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) পুরতান ভবনের তৃতীয় তলাস্থ দাবা ফেডারেশনের হল রুমে অনলাইন দাবা প্লাটফরম টরনেলোতে খেলবেন। টুর্নামেন্টে এশিয়ার ১৫ টি দেশের ২০ জন গ্র্যান্ড মাস্টার, একজন নারী গ্র্যান্ড মাস্টার, ২১ জন আন্তর্জাতিক মাস্টার, ৪ জন মহিলা আন্তর্জাতিক মাস্টারসহ ৮৫ জন দাবাড়ু অংশ নেবেন। এ ইভেন্টের শীর্ষস্থান পাওয়া ৭ দাবাড়ু ফিদে বিশ্বকাপ দাবায় খেলার সুযোগ পাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাবা

৯ জানুয়ারি, ২০২৩
১২ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ