Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৩:১৪ পিএম | আপডেট : ৪:০৩ পিএম, ৮ মে, ২০২১

কলাপাড়ায় নীলগঞ্জ ইউনিয়নের হোসেন পুর গ্রামে নিজ বাড়িতে গাব গাছের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে রুবেল হাং (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছে। মৃত রুবেল আলম হাওলাদার এর পুত্র। শুক্র বার গভীর রাতে সেহরির পূর্বে এ ঘটনা ঘটেছে।

কলাপাড়া থানা পুলিশ এবং মৃত রুবেলের পারিবারিক সূত্রে জানা যায়, মৃত রুবেল ঢাকায় দিন মজুরের কাছ করত। বেশ কিছুদিন হল বাড়িতে আসছে। বাড়িতে আসার পর থেকেই সে অস্বাভাবিক আচরন করছিল। তাকে দেখে সকলেই মনে করত সে নেশাগ্রস্থ। পরবর্তীতে একই ইউনিয়নের মোস্তফাাপুরে রুবেল শ্বশুর বাড়িতে বেড়াতে গেলে সেখানেও তার আচরন স্বাভাবিক ছিল না। শশুর বাড়ির লোকজন তার আচরন দেখে বাবাকে ফোন করে। ফোন পেয়ে বাবা ছেলেকে বাড়িতে নিয়ে আসে। শুৃক্রবার গভীর রাতে বাবা ছেলে একজায়গায় ঘুমাতে যায়। তারা মধ্যরাত পর্যন্ত দু'জনে পারিবারিক বিভিন্ন বিষয়ে আলোচনা করে। আলোচনার মাঝে বাবা ঘুমিয়ে পড়লে রুবেল এই আত্মহত্যার ঘটনা ঘটায়। পরবর্তীকালে মৃত রুবেলের মা সেহরি খাবার পূর্বে বাহিরে গেলে ঘরের পাশেই গাব গাছের নিছে প্রথমে মোবাইল এবং জুতা পরে থাকতে দেখে। কাছে যেতেই গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় রুবেল কে গাব গাছে ঝুলতে দেখে। মায়ের চিৎকারে বাবা ছুটে এসে গাছ থেকে রুবেল কে নামায়। ততক্ষণে তার মৃত্য নিশ্চিত হয়ে যায়।

স্থানীয় মেম্বার ও বাবা দুজনেই তার আচরনে অনুমানকরে বলেন, মৃত্যু রুবেল আসলেইু নেশাগ্রস্থ ছিল এবং পুলিশও এর প্রমান পায়। রুবেলের দুই হাতে অসংখ্য ব্লেডের পুরনো আঘাতের চিহ্ন দেখা গিয়েছে। মানসিক অবসাদ জনিত কারনে রুবেল আত্মহত্যা করতে পারে বলে পরিবারের ধারনা।

কলাপাড়া থানার (ওসি) তদন্ত মো: আসাদুর রহমান গনমাধ্যমকে বলেন, প্রতিবেশী, স্থানীয় মেম্বার ও চৌকিদার ফোন করে ঘটনা জানালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। থানায় সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালীতে পাঠানো হয়েছে। এবিষয়ে থানায় একটি ই,ইউ,ডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ