Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওটিটিতেই মুক্তি পাবে অক্ষয়ের বেলবটম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ১১:৫৮ এএম

ভারতে ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্য্যা। এরই মাঝে বন্ধ বড় বাজেটের ছবির শুটিং। তাই ওটিটি প্ল্যাটফর্মে ছবি রিলিজের চিন্তা ভাবনা শুরু করেছে প্রযোজক সংস্থাগুলি। ২৮ মে সিনেমা হলেই রিলিজ করার কথা ছিল অক্ষয় কুমারের নতুন ছবি ‘বেল বটম’-এর। কিন্তু ভারতে করোনার সেকেন্ড ওয়েভ বদলে দিয়েছে সে পরিকল্পনা। তাই ছবির প্রযোজকরা চাইছেন ওটিটিতেই মুক্তি পাক ছবিটি।

অক্ষয় কুমারের নতুন ছবি ‘বেলবটম’য়ের ঘনিষ্ঠ সূত্র জানা গিয়েছে, ডিজনি প্লাস হটস্টারে রিলিজ করবে ‘বেলবটম’। হটস্টার ছবির প্রযোজককে যে টাকা অফার করেছেন তাতে তিনি রাজি। পরিস্থিতি যা, ওটিটি-রিলিজই এখন ভরসা বলে মনে করেন ছবির প্রযোজক। তবে কবে ছবির প্রিমিয়ার করবেন তা এখনও তারা ঠিক করেননি।

প্রসঙ্গত, প্রথম দিকে বলা হয়েছিল ওটিটি-র কথা মাথায় রেখেই ছবিটি বানানো হয়েছে। তারপর ফেব্রুয়ারি থেকে ভারত সরকার ১০০ শতাংশ দর্শাকাসন নিয়ে সিনেমাহলগুলো খোলার অনুমতি দিলে প্রযোজক মত বদলান।  ঠিক করা হয় সিনেমা হলেই মুক্তি পাবে ‘বেল বটম’।

ছবির শ্যুটিংয়েও কম ঝক্কি পোহাতে হয়নি। শ্যুটের জন্য স্কটল্যান্ডে পৌঁছনোর পর সরকারি নিয়ম অনুসারে দুই সপ্তাহ কোয়ারেন্টিনে থাকতে হয়েছিল বেল বটম টিমকে। তারপর লোকসান বাঁচাতে নিজের তৈরি নিয়ম ভেঙে দু' শিফটে প্রায় ১৬ ঘণ্টা কাজ করেছিলেন অক্ষয়। শোনা যায়, খিলাড়ি কুমারের এনার্জি দেখে গোটা টিম উদ্বুদ্ধ হয়েছিল বেশি করে কাজ করতে। স্পাই-থ্রিলার ছবি ‘বেল বটম’-এ তার সঙ্গে দেখা যাবে হুমা কুরেশি এবং লারা দত্তকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অক্ষয়

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ