Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ও লাইমলাইট থেকে দূরে থাকতে চায় : ছেলে আরাভ সম্পর্কে অক্ষয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ এএম

অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছেন, তার ছেলে আরাভ মিডিয়া থেকে নিজেকে সরিয়ে রেখে নিজস্ব পরিচয় সৃষ্ট করতে চায়। অক্ষয় আর একসময়ের অভিনেত্রী আর বর্তমানের প্রতিষ্ঠিত লেখক টুইঙ্কল খান্নার ছেলে আরাভের জন্য ২০০২ সালে। এই দম্পতির ৭ বছর বয়সী এক কন্যা রয়েছে, তার নাম নিতারা।
“আমার ছেলেটি খুব আলাদা। সে কাউকে বলতে চায়না সে আমার ছেলে। সে লাইমলাইট থেকে দূরে থাকতে চায়। সে নিজের পরিচয় নিজে প্রতিষ্ঠা করতে চায়। এটাই আসল কথা আর আমি তা বুঝি। তাই আমি সে যেমন থাকতে চায় আমি তাতেই খুশি,” অক্ষয় ডিসকভারির ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’-এর উপস্থাপক বেয়ার গ্রিলসকে বলেছেন। অভিনেতাটিকে আগামীতে হরর ফিল্ম ‘লক্ষ্মী বম’-এ দেখা যাবে। অক্ষয় জানান তিনি তার নিজের বাবার কিছু মূল্যবোধ ছেলের ওপর চাপিয়ে দেবার চেষ্টা করেছিলেন, তিনি বলেন, “আমার জীবনে একমাত্র প্রভাব আমার বাবার। আমি তার নীতি মেনে চলার চেষ্টা করেছি। আশা করি সেও তা মেনে চলবে।” অক্ষয়ের অংশগ্রহণে ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ অনুষ্ঠানটি ডিসকভারির ১২টি চ্যানেলে ১৪ সেপ্টেম্বরে দেখান হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অক্ষয়

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ