Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্থগিত হলো অক্ষয়ের ‘দি এন্ড’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১২:৪৩ পিএম

গেল কয়েকবছর ধরে অনলাইন প্ল্যাটফর্মের চাহিদা বেড়ে দ্বিগুণ হয়েছে। আর বর্তমান সঙ্কটের কারণে স্ট্রিমিং সার্ভিসের বিকল্প কোনো পথও খোলা নেই চলচ্চিত্র সংশ্লিষ্টদের। এককথায় ওটিটি প্ল্যাটফর্ম এখন সিনেপ্রেমীদের জন্য দারুণ জনপ্রিয় একটা মাধ্যম হয়ে উঠেছে। সেই ধারাবাহিকতায় ওয়েব ডেবিউয়ের পরিকল্পনা করেছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

অ্যামাজন প্রাইমের অ্যাকশন-থ্রিলার সিরিজ 'দি এন্ড'-এ অভিনয় করার কথা ছিল অক্ষয়ের। সেই পরিকল্পনা অনুযায়ী বিগ বাজেটের এই সিরিজটি তৈরী করতে চেয়েছিলেন নির্মাতারা। তবে করোনা সঙ্কটের জেরে সব পরিকল্পনাই ভেস্তে গেলো।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, 'শকুন্তলা দেবী' এবং 'ব্রেথ' সিরিজ যে প্রযোজনা সংস্থার ব্যানারে নির্মিত হয়েছিল। সেই সংস্থাই অক্ষয়ের সিরিজটি প্রযোজনা করছিল। কিন্তু বর্তমান পরিস্থিতির বিবেচনায় এই প্রজেক্ট নিয়ে এগোতে এতটুকুও আগ্রহী নন নির্মাতারা।

শোনা যাচ্ছে, 'শকুন্তলা দেবী' ও 'ব্রেথ' সিরিজটি প্রযোজনা করে সেভাবে লাভের মুখ দেখেনি ওই প্রযোজনা সংস্থাটি। পাশাপাশি খিলাড়ির হাতেও পরপর কয়েকটি সিনেমা। 'পৃথ্বীরাজ চৌহান', 'বচ্চন পান্ডে', ও 'বেল বটম' সিনেমাগুলোতে অভিনয় করবেন তিনি। সব মিলিয়ে ওটিটির পর্দায় দেখতে অভিনেতার ভক্তদের অপেক্ষার প্রহর খানিকটা বাড়লো।

প্রসঙ্গত, রোহিত শেঠির পরিচালনায় 'সূর্যবংশী'র কাজ শেষ করেছেন অক্ষয় কুমার। সিনেমাটি গেল রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটি সম্ভব হয়নি। আর স্ট্রিমিং প্ল্যাটফর্মের অফার পেয়েও তাতে রাজি হননি সিনেমার সঙ্গে যুক্ত কেউই। এছাড়া, তার অভিনীত 'লক্ষী বম্ব' সিনেমাটি আগস্টের ১৪ তারিখে অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে। এতে প্রথমবারের মতো আক্কির সঙ্গে জুটি বেঁধেছেন 'কবির সিং' খ্যাত অভিনেত্রী কিয়ারা আদভানি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অক্ষয়

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ