Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতিয়ার মেঘনায় ৩৯ লাখ টাকার কারেন্ট জাল আগুনে পোড়ালো নৌ-পুলিশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ৪:২৩ পিএম

হাতিয়ার মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১লাখ ৩০হাজার মিটার অবৈধ কারেন্ট জাল আটক করেছে নৌ-পুলিশ। 

মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সকালে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের মাউজচা মার্কেট ও বাংলাবাজার সংলগ্ন মেঘনা নদী থেকে এই জাল আটক করা হয়।

 নৌ-পুলিশ জানায়, মেঘনা নদীতে কারেন্ট জাল ব্যবহার করে মাছ শিকারের খবর পেয়ে অভিযান চালায় হাতিয়ার নলচিরা নৌ-পুলিশের সদস্যরা। এসময় নৌ-পুলিশের সদস্যদের অভিযান টের পেয়ে জেলেরা পালিয়ে গেলে ১ লাখ ৩০ হাজার মিটার জাল ও নৌকা আটক করে ক্যাম্পে নিয়ে আসে পুলিশের সদস্যরা। আটককৃত জালের বাজার মূল্য অনুমানিক ৩৯লাখ ২০ হাজার টাকা প্রায়। পরে স্থানীয়দের উপস্থিতিতে আটককৃত জাল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

হাতিয়া নলচিরা নৌ-পুলিশ ক্যাম্পের ইনচার্জ আকরাম উল্যাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

nvwZqvi †gNbvq 39 jvL UvKvi Kv‡i›U Rvj Av¸‡b †cvov‡jv †bŠ-cywjk

 

 

‡bvqvLvjx ey¨‡iv : nvwZqvi †gNbv b`x‡Z Awfhvb Pvwj‡q 1jvL 30nvRvi wgUvi A‰ea Kv‡i›U Rvj AvUK K‡i‡Q †bŠ-cywjk|

 

g½jevi mKv‡j †Mvcb msev‡`i wfwˇZ mKv‡j Dc‡Rjvi PiCk¦i BDwbq‡bi gvDRPv gv‡K©U I evsjvevRvi msjMœ †gNbv b`x †_‡K GB Rvj AvUK Kiv nq|

 

 †bŠ-cywjk Rvbvq, †gNbv b`x‡Z Kv‡i›U Rvj e¨envi K‡i gvQ wkKv‡ii Lei †c‡q Awfhvb Pvjvq nvwZqvi bjwPiv †bŠ-cywj‡ki m`m¨iv| Gmgq †bŠ-cywj‡ki m`m¨‡`i Awfhvb †Ui †c‡q †R‡jiv cvwj‡q †M‡j 1 jvL 30 nvRvi wgUvi Rvj I †bŠKv AvUK K‡i K¨v‡¤ú wb‡q Av‡m cywj‡ki m`m¨iv| AvUKK…Z Rv‡ji evRvi g~j¨ AbygvwbK 39jvL 20 nvRvi UvKv cÖvq| c‡i ¯’vbxq‡`i Dcw¯’wZ‡Z AvUKK…Z Rvj Av¸b w`‡q cywo‡q †`Iqv nq|

 

nvwZqv bjwPiv †bŠ-cywjk K¨v‡¤úi BbPvR© AvKivg Dj¨vn NUbvi mZ¨Zv wbwðZ K‡i e‡jb, GB ai‡Yi Awfhvb fwel¨‡ZI Ae¨vnZ _vK‡e|

# # #

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাল জব্দ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ