Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মহম্মদপুরে গৃহবধূর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামে একটি মাঠ থেকে সখিনা বেগম (৩৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে মাঠের মাঝে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে সকাল সাড়ে ৮টার দিকে তারা লাশটি উদ্ধার করে। নিহত সখিনা ওই গ্রামের আব্দুল মালেক শেখের মেয়ে।

বিনোদপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার জানান, সকালে গ্রামের হাতিগাড়া ব্রিজের পাশে ক্ষেতের মাঝে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে নির্জন ফসলের মাঠে লাশটি পড়ে ছিল। লাল রঙের একটি কম্বলের ওপর উপুড় হয়ে লাশটি পড়ে ছিল। শাড়ির আচল গলায় প্যাচানো এবং তার গলা ও মুখে আঘাতের চিহ্ন ও রক্তের দাগ রয়েছে। হতভাগী গৃহবধূ স্বামী পরিত্যাক্তা। তার কোনো সন্তান নেই। তিনি বাবার বাড়ি থেকে এলজিইডির গ্রামীণ রাস্তা মেরামত প্রকল্পে মাটি কাটার কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানোর কার্যক্রম চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ