Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় অর্থ সংকটে নিজের চিকিৎসা করাতে না পেরে যুবকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ১০:০০ এএম

অর্থ সংকটে নিজের চিকিৎসা করাতে না পেরে স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে আব্দুল খালেক (২৪) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ আড়াইলিয়া গ্রামের আবু কালামের ছেলে।

শনিবার (২৪ এপ্রিল) আড়াইলিয়া গ্রামে নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, আব্দুল খালেক প্রায় এক বছর আগে বিয়ে করেন। বিগত ৪-৫ মাস আগে থেকে তার মূত্র থলিতে ব্যথা করলে তিনি বরিশাল গিয়ে ডাক্তার দেখান। সে সময় ৩টি পাথর ধরা পরে। কিছুদিন হলো বরিশালের এক চিকিৎসক একটি পাথর বের করে পাইপ লাগিয়ে দেন এবং বাকি পাথর বের করার জন্য আবারও যেতে বলেন। কিন্তু টাকার অভাবে আব্দুল খালেক বরিশাল যেতে পারেন না। কয়েকদিন ধরে আবার ব্যথা শুরু হয় খালেকের।

শুক্রবার থেকে তার ব্যথা বেড়ে যায়। এতে রাতে তিনি ঘুমাতে পারেন না। সারারাত ব্যথার যন্ত্রণায় কাতরাতে থাকেন।

শনিবার দুপুরে তার মা-বাবা ও স্ত্রী অন্যের জমিতে ডাল ও মরিচ তুলতে যান। এই সুযোগে তিনি স্ত্রীর ওড়না আড়ার সাথে পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত (ওসি) এসএম জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরের দিকে খালেকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের ৮মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ