Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৯:৩৬ এএম

বিয়ের দাবিতে ঢাকার আশুলিয়ায় প্রেমিকার বাড়িতে এসে বিষ পান করে আসাদুজ্জামান জলিল (২৪) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে খবর পা্ওয়া গেছে।

শনিবার রাত ১১টার দিকে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী।

এর আগে, বিকেলে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তার আগে দুপুরে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে এসে বিষপান করেন।

আসাদুজ্জামান জলিল রংপুর জেলার পিরগঞ্জ থানার মির্জাপুর গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে সিএসসি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, এক তরুণীর সাথে প্রেম সর্ম্পক ছিল জলিলের। শনিবার দুপুরে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় অবস্থিত প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে এসেছিলেন জলিল। পরে তরুণীর পরিবারের কাছ থেকে অসঙ্গতপূর্ণ আচরণ পেয়ে জলিল হাতে থাকা বিষ পান করেন।

এ সময় স্থানীয়রা উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, বিষয়টি প্রেম সংক্রান্ত ঘটনা। আমরা গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

Show all comments
  • নূর মোহাম্মদ এরফান ২৫ এপ্রিল, ২০২১, ১১:২৪ এএম says : 0
    একজন শিক্ষার্থী তার শিক্ষা জীবন‌ই শেষ হলনা আয়ের রাস্তা হলনা এই অবস্থায় ওর বোন কে বিয়ে দিতে ওই রাজী হত নাকি?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ