Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশাল নগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে তরুণীর থানায় ধর্ষণের অভিযোগ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৭:৪৩ পিএম

বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে। নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের কাশীপুর এলাকার বাসিন্দা ওই তরুণী সোমবার রাতে জসিম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে বিএমপি’র বিমান বন্দর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। মহানগর পুলিশের বিমান বন্দর থানার ওসি কমলেশ হালদার সাংবাদিকদের জানান, এক তরুণী ছাত্রলীগ নেতা জসিম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি প্রাথমিকভাবে তদন্ত করা হচ্ছে। সত্যতা পেলে মামলা হিসাবে গ্রহণ করা হবে।

তবে নগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন তরুণীর অভিযোগ মিথ্যা দাবী করে সাংবাদিকদের বলেছেন, ওই তরুণী তার আত্মীয়া। তিনি রোববার বিয়ে করেছেন। এরপরই অজ্ঞাত কারণে তরুণী তার বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা অভিযোগ তুলেছেন। জসিমের দাবী, রাজনৈতিক প্রতিপক্ষ তাকে ফাঁসাতে ওই তরুণীকে দিয়ে মিথ্যা অভিযোগ দায়ের করিয়েছে।

লিখিত অভিযোগে তরুণী দাবী করেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর জসিম বাসায় ঢুকে তাকে ধর্ষণ করে। এরপর ঘুরতে যাওয়ার কথা বলে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে জসিম তাকে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে তরুণী গর্ভবতী হলে তাকে গর্ভপাতের ওষুধ খাওয়ানো হয় এবং নগরীর জেনারেল হাসপাতালে নিয়ে গর্ভপাত করানো হয়। তরুণী জসিমকে বিয়ের জন্য চাপ দিলে গত ৫ মার্চ দু দিনের মধ্যে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল। এরপরে এক পর্যায়ে জসিম তরুণীকে জানিয়ে দেয়, তিনি বিবাহিত। তাই তাকে বিয়ে করা সম্ভব নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ