Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমিকের সারপ্রাইজে মুগ্ধ আমির-কন্যা ইরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১:১৯ পিএম

প্রেমিক নুপুর শিখরের সারপ্রাইজে মুগ্ধ আমির খানের মেয়ে ইরা খান। সেই মুগ্ধতা ইনস্টাগ্রামেও শেয়ার করে নিলেন ফ্যানেদের সঙ্গে। অবাক ইরার বক্তব্য, “মাত্র দু’বার করেছ। তা সত্ত্বেও এত ভাল!”

ইরার ছোটবেলার ছবি এঁকেছিলেন নুপুর। পেন্সিল স্কেচ। কিন্তু তা যেন একেবারে আসল। আর তা দেখেই অবাক ইরা। তিনি ভাবতেই পারছেন না, যে নুপুর সারাজীবন মাত্র দু’বার ছবি এঁকেছেন সে কী করে এত ভাল আঁকতে পারে। তাঁর কথায়, “দ্যাটস সো গুড।” ইনস্টাস্টোরিতে একসঙ্গে মিল্কশেক বানানোর ছবিও পোস্ট করেছেন ইরা। তাদের ভালবাসা ভালবেসেছেন নেটিজেনরাও।

এই বছর ভালোবাসা দিবসে নিজেদের সম্পর্কের কথা প্রথম বার প্রকাশ্যে আনেন ইরা। নুপুরের সঙ্গে ছবি শেয়ার করে তিনি লেখেন, “তোমার সঙ্গে প্রমিস করা এবং তোমার কাছে প্রমিস করা গর্বের।” সঙ্গে হ্যাশট্যাগে একগুচ্ছ প্রেমের বার্তা। তাদের ইনস্টাগ্রামে উঁকি দিলেই দেখা যাবে ভালবাসা ছড়িয়ে রয়েছে প্রতি পোস্টে। যে ভালবাসায় দেখনদারি নেই। জাঁকজমক নেই। আছে শুধু পাশে থাকার অঙ্গীকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইরা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ