Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইসোলেশনে প্রিয়াঙ্কা গান্ধী

গান্ধী পরিবারে করোনা আতঙ্ক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

আইসোলেশনে প্রিয়াঙ্কা গান্ধী। এক ট্যুইট বার্তায় নিজেই এ খবর জানিয়েছেন রাজীব কন্যা। জানা গেছে করোনা থাবা বসিয়েছে প্রিয়াঙ্কার পরিবারে। করোনা আক্রান্ত হয়েছে প্রিয়াঙ্কার স্বামী রবার্ট ভদ্র। স্বামী করোনা আক্রান্ত হওয়ার পরেই নিজেকে আইসোলেশনে রেখেছেন প্রিয়াঙ্কা।

কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী শুক্রবার থেকে নিজের বাড়িতেই সেল্ফ আইসোলেশনে রয়েছেন বলে খবর। সবরকম রাজনৈতিক প্রচার থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি। যদিও তার টেস্ট রিপোর্ট নেগেটিভ। তবু চিকিৎসকদের পরামর্শ মতো তিনি বাড়িতে আইসোলেশনে রয়েছেন।
চারটি রাজ্য ও একটি কেন্দ্র শাসিত অঞ্চলে চলছে বিধানসভা নির্বাচন। সেই সব রাজ্যে রাজনৈতিক প্রচারের একাধিক কর্মসূচি ছিল প্রিয়াঙ্কার। সেসবই আপাতত বন্ধ রাখা হয়েছে চিকিৎসকদের পরামর্শে। ট্যুইট করে প্রিয়াঙ্কা তার অনুগামীদের কাছে দুঃখপ্রকাশ করেছেন। তামিলনাড়ু, কেরালা বা আসামে যে প্রচারে অংশ নেওয়ার কথা ছিল তার, সেবই বাতিল করতে হচ্ছে সংক্রমণের ভয়ে।

এদিকে, এর আগে রবার্ট ভদ্র ফেসবুকে জানান, তিনি করোনা আক্রান্ত। এক ব্যক্তির সংস্পর্শে আসার ফলেই তিনি আক্রান্ত হয়েছেন। যদিও তিনি অ্যাসিম্পট্যোম্যাটিক। তবু তার সংস্পর্শে যাঁরা যাঁরা এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেয়ার আবেদন জানিয়েছেন তিনি। তিনি ও তার স্ত্রী প্রিয়াঙ্কা সেল্ফ আইসোলেশনে রয়েছেন বলে জানিয়ে ছিলেন ভদ্র। তবে তার স্ত্রীর রিপোর্ট নেগেটিভ বলে জানিয়েছেন রবার্ট ভদ্র।

শুক্রবার জানা যায়, করোনা আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। আলিয়া ভাট নিজে কোথাও আপাতত তার করোনা হয়েছে এমন কথা প্রকাশ করেননি। কিন্তু ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের সাধারণ সভাপতি অশোক দুবের সূত্রে এ খবরটি প্রকাশিত হয়েছে।

বৃহস্পতিবার, গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র শুটিং তাড়াতাড়ি প্যাক করা হয়েছিল। তার কারণ জানতে, অশোক দুবে এক টেকনিশিয়ানের সঙ্গে কথা বলেন। তার পরে অশোক দুবে আর এক টেকনিশিয়ানকে ফোন করে জানতে পারেন, আলিয়া করোনা পজিটিভ। আগামী ১০ দিনের জন্য ফের এ ছবির শ্যুটিং বন্ধ করা হচ্ছে। যতদূর জানা যাচ্ছে, আলিয়া ভাট আপাতত হোম আইসোলেশনে আছেন। সূত্র : কলকাত২৪।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা আতঙ্ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ