Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সংগঠন চাঙা করতে সিলেটে বিএনপির ১৮ সাংগঠনিক টিম

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৭:০২ পিএম

সিলেট জেলায় নতুন নেতৃত্বের মাধ্যমে বিএনপির সাংগঠনিক কার্যক্রম আরও জোরদার করার উদ্যোগ নেয়া হয়েছে। এজন্য প্রতিটি ইউনিটে অনুষ্ঠিত হবে সম্মেলন। সম্মেলনকে সামনে রেখে কেন্দ্রের নির্দেশে চলছে সিলেট বিএনপিতে ব্যাপক প্রস্তুতি। জেলা বিএনপির আওতাধীন ১৮টি ইউনিটের প্রত্যেকটির জন্য গঠন করা হয়েছে একটি করে সাংগঠনিক টিম।

এই টিমগুলো সংশ্লিষ্ট ইউনিটের সম্মেলন তদারকি করবে বলে জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। আজ বৃহস্পতিবার তিনি এ তথ্য জানান। সিলেট জেলা বিএনপির আওতাধীন ১৩টি উপজেলা ও ৫টি পৌরসভা কমিটি রয়েছে। প্রতিটি ইউনিটের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে জেলা বিএনপির দু’জন করে নেতাকে। সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন- সিলেট সদর উপজেলায় কামরুল হুদা জায়গীরদার ও আবুল কাহের শামীম, কানাইঘাট উপজেলা ও পৌরসভায় আবুল কাহের শামীম ও ইশতিয়াক আহমদ সিদ্দিকী, বিয়ানীবাজার উপজেলা ও পৌরসভায় আশিক উদ্দিন চৌধুরী ও নাজিম উদ্দিন লস্কর, কোম্পানীগঞ্জ উপজেলায় আব্দুল কাইয়ুম চৌধুরী ও আবুল কাশেম, ওসমানীনগর উপজেলায় অ্যাডভোকেট আব্দুল গফফার ও অ্যাডভোকেট আশিক উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলায় ময়নুল হক চৌধুরী ও আহমেদুর রহমান চৌধুরী মিলু।

জৈন্তাপুর উপজেলায় আলী আহমদ ও মামুন রশিদ মামুন, জকিগঞ্জ উপজেলা ও পৌরসভায় আব্দুল মান্নান ও মাজহারুল ইসলাম ডালিম, গোলাপগঞ্জ উপজেলা ও পৌরসভায় আব্দুল আহাদ খান জামাল ও মাহবুবুল হক চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলায় মাহবুবুর রব চৌধুরী ফয়ছল ও অ্যাডভোকেট হাসান আহমদ পাটেয়ারী রিপন, গোয়াইনঘাট উপজেলায় অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও শামীম আহমদ, বালাগঞ্জ উপজেলায় অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী ও ফখরুল ইসলাম ফারুক, বিশ্বনাথ উপজেলা ও পৌরসভায় শাহ জামাল নুরুল হুদা ও সিদ্দিকুর রহমান পাপলু দায়িত্ব পেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ