Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এলজিইডির কর্মকর্তাদের প্রদর্শনী মেলা

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) কর্মকর্তাদের অভিজ্ঞ করে গড়ে তুলতে দুই দিনব্যাপী প্রদর্শনী মেলার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. নূর হোসেন হাওলাদার। তিনি বলেন, আশা করছি এ মেলার মাধ্যমে কর্মকর্তা-কর্মচারীদের জ্ঞান সমৃদ্ধ হবে। যা দেশের টেকসই উন্নয়নে ভ‚মিকা রাখবে।

গতকাল বুধবার সকালে নগরীর পাটগুদাম এলাকায় এলজিইডির স্টাফ কোয়ার্টার চত্বরে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে এলজিইডি ময়মনসিংহ বিভাগের আয়োজনে এ প্রদর্শনী মেলার উদ্বোধন শেষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ প্রকৌশল অধিদফতরের ময়মনসিংহ বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ মইনুল হাসান, নির্বাহী প্রকৌশলী ওয়াহিদুজ্জামান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. শহীদুজ্জামান খান, মেলা বাস্তবায়ন কমিটির আহবায়ক আমিনুর রহমান, ওয়াহিদুজ্জামান। এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজিইডি

২০ মার্চ, ২০২২
১০ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ