Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাজের গুণগত মানের ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না : প্রধান প্রকৌশলী

এলজিইডির উন্নয়ন প্রকল্পের পর্যালোচনা সভা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

সারাদেশে এলজিইডির আওতায় বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পগুলো মানসম্মত কাজ করতে হবে। কাজের গুণগত মানের ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না এবং নির্ধারিত সময়ে প্রকল্পের কাজ বাস্তবায়ন করতে হবে বলে জানিয়েছেন এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান।

গতকাল রোববার রাজধানীর আগারগাঁও এলজিইডি ভবনে কামরুল ইসলাম সিদ্দিক মিলনায়তনে এলজিইডির আওতায় ২০২০-২০২১ বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পগুলোর পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এলজিইডির প্রধান প্রকৌশলী।

সভায় সভাপতির বক্তব্যে এলজিইডির প্রধান প্রকৌশলী বলেন, সারাদেশে এলজিইডির আওতায় বাস্তবায়নাধীন উন্নয়ন মানসম্মত কাজ করতে হবে। নির্ধারিত সময়ে প্রকল্পের কাজ বাস্তবায়ন করতে হবে।

পর্যালোচনা সভায় বক্তব্য রাখেন এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন, মো. মোসলে উদ্দিন, মো. আহসান হাবিব, মো, আলি আখতার হোসেন ও এ, এন, এম, এনায়েত উল্লাহ।

সভায় এলজিইডির ডিজাইন, মাননিয়ন্ত্রণ, প্রকিউরমেন্ট, সড়ক রক্ষণাবেক্ষণ, আমার গ্রাম-আমার শহরসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সভায় এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, বিভিন্ন প্রকল্পের প্রকল্প পরিচালকরা এবং ৬৪ জেলার নির্বাহী প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজিইডি

২০ মার্চ, ২০২২
১০ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ