Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোদির আগমন প্রত্যাখ্যান করে বরিশালে বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৭:৪৩ পিএম

তিস্তা নদীর ন্যায্য হিস্যা, সীমান্তে হত্যা বন্ধ সহ ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াবার আহবান জানিয়ে গুজরাটের গণহত্যাকারী দাঙ্গাবাজ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বরিশালে কারো পতাকা মিছিল করেছে বাম গণতান্ত্রিক জোট। ধর্মনিরপেক্ষতার আদর্শ নিয়ে জন্ম নেয়া বাংলাদেশে মোদির আগমনকে প্রত্যাখ্যান সহ শাল্লায় সংখ্যালঘুদের বাড়ী-ঘড়ে হামলা ও নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে বরিশাল মহানগরীতে বুধবার কালো পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোটের বরিশাল জেলা কমিটি।

বরিশাল জেলা বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়কারী অধ্যাপক দুলাল মজুমদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন অধ্যাপক জলিলুর রহমান, অধ্যাপক মিজানুর রহমান সেলিম, অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ, জাকির তালুকদার, ডাঃ মনীষা চক্রবর্তী ও মিরাজ আহমেদ। সমাবেশের আগে বাম গণতান্ত্রিক জোটের নেতা কর্মীরা নগরীতে কালো পতাকার মিছিল বের করে। মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদর রোডে এসে সমাবেশ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ