Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে লুটপাট ও হামলার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মৌলভীবাজারের কমলগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলা চৌমুহনা চত্তরে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, জাতীয় হিন্দু মহাজোট, জাতীয় হিন্দু যুব মহাজোট, বাংলাদেশ হিন্দু ছাত্র ঐক্য পরিষদ, মহিলা ঐক্য পরিষদ কমলগঞ্জ জেলা শাখার যৌথ উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের উপজেলা চত্বর প্রদক্ষিণ করে চৌমুহনায় এসে শেষ হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি জিডিশন প্রধান সুচিয়াং, সাধারণ সম্পাদক নিরঞ্জন দেব, পূজা উদয়াপন কমিটির শংকর লাল শাহা, শ্যামল চন্দ্র দাস, মহিলা ঐক্য পরিষদের মুন্না রায় প্রমুখ।
বক্তারা সংখ্যালঘুদের বাড়িতে হামলা লুটপাটের তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ