Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সত্য সংবাদ তুলে ধরলে দেশ ও জাতি উপকৃত হবে : শ্রম প্রতিমন্ত্রী

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৮:২৯ পিএম

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, সাংবাদিকরা বস্তুনিষ্ঠ, সত্য সংবাদ তুলে ধরলে দেশ-জাতি উপকৃত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের আগেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সহজ হবে।

তিনি আজ শনিবার খুলনা মহানগীর একটি হোটেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, অসির চেয়ে মসি বড়। সাংবাদিকরা মশি নিয়ে সক্রিয় থাকলে সমাজের অন্যায় অনিয়ম তুলে ধরার সাথে উন্নয়ন ও অগ্রগতির তথ্য তুলে ধরলে দেশে এগিয়ে যাবে। প্রতিমন্ত্রী খুলনা অঞ্চলের সাংবাদিকদের এ ধরণের একটি মহতি উদ্যোগ গ্রহণের জন্য সাধুবাদ জানান।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মহাসচিব মোঃ সুমন সরদার, আইন সহায়তা কেন্দ্রের সভাপতি শরীফ মজনুর শামীম বাবু, সার্চ মানবাধিকার সোসাইটির পরিচালক এসএম বদরুল আলম রয়েল, মুহাম্মদ নুরুজ্জামান, সোয়েব আরিফ, আবু হামজা বাধন প্রমুখ বক্তৃতা করেন।

প্রতিমন্ত্রী সভা শেষে তিন বছর মেয়াদী বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সভাপতি হিসেবে খন্দকার আছিফুর রহমান এবং মোঃ সুমন সরদারকে মহাসচিব হিসেবে নাম ঘোষণা করেন।



 

Show all comments
  • Tareq Sabur ২০ মার্চ, ২০২১, ১১:২২ পিএম says : 0
    সংবাদকর্মীদের মাথার কাছ থেকে বন্দুক সরান। তারপর দেখবেন অবস্হা। সাহস আছে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রম প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ