Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে আবাসিক হোটেলে যুবকের মরদেহ উদ্ধার আটক ৫

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৮:০২ পিএম

বরিশাল নগরীর নথুল্লাবাদের ‘শরিফ আবাসিক হোটেল’ থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারের পরে জিজ্ঞাসাদের জন্য পাঁচজনকে হেফাজতে নিয়েছে এয়ারপোর্ট থানা পুলিশ।


শনিবার দুপুররে উজিরপুর উপজেলার মাহার গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে আল-আমিন তার প্রেমিকার সাথে দেখা করতে শরিফ হোটেলের ৪র্থ তলার ২০৮ নাম্বার কক্ষে যায়। কিন্তু কিছুক্ষণ পরেই আল-আমিন গলায় ফাঁস দিয়েছে বলে জানায় তার প্রেমিকা।

মৃত্যুর খবর শুনে হোটেল কর্তৃপক্ষ থানা পুলিশকে জানালে ঘটনাস্থলে সিআইডি ও এয়ারপোর্ট থানা পুলিশ এসে আল-আমিনের লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থলে থাকা বটতলার টোকাই মানিক, কসাই সুজন, পারভেজ, বিএম কলেজ এলাকার রাব্বি ও আল-আমিনের কথিত প্রেমিকাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে এয়ারপোর্ট থানা পুলিশ।

এ বিষয় এয়ারপোর্ট থানার ওসি কমলেশ হালদার সাংবাদিকদের জানিয়েছেন, হত্যা না আত্মহত্যা এ বিষয়ে তদন্ত চলছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাবার পরই মৃত্যুর কারণ জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ