Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে ৫০ ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থীদের দলীয় মনোনয়ন ফরম প্রদান

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৭:৫১ পিএম

১১ই এপ্রিল বরিশাল জেলার ৫০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের হাতে উৎসবমুখর পরিবেশে নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। মঙ্গলবার নগরীর শহীদ সোহেল চত্বরে জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয় বসে এসব ফরম পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যানদের উপস্থিতিতে প্রার্থীদের হাতে তুলে দেন জেলা আওয়ামী লীগের সম্পাদক তালুকদার মোঃ ইউনুছ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ফরম বিতরনকালে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুছ বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে অনেকেই মনোনয়ন প্রত্যাশী ছিলেন। আপনাদের আবেদন আমরা দলীয় মনোনয়ন বোর্ড যাচাই বাচাই করে আমাদের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর নিকট জমা দেবার পর তিনি সকল মনোনয়ন দেখে চূড়ান্তভাবে প্রার্থী বাছাই করে কেন্দ্রীয় বোর্ডে জমা দেন।

পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা অনুমোদন করেছেন। তাই আসন্ন নির্বাচনে সকলে মিলেই নৌকা প্রতীকের বিজয়ের জন্য কাজ করে প্রধানমন্ত্রী হাতকে আরো শক্তিশালী করতে হবে। উন্নয়নের ধারা আব্যাহত রাখাতে সকলকে নৌকায় ভোট দেয়ারও আহবান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ