Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ. লীগের দেশ পরিচালনার দিন শেষ হয়ে আসছে

খুলনা বিএনপির বিবৃতি

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

আওয়ামী লীগের দেশ পরিচালনার দিন শেষ হয়ে আসছে। শত বাধা বিপত্তি পেরিয়ে শতভাগ সফল খুলনার সমাবেশে দেখে খুলনা আওয়ামী লীগ বেসামাল হয়ে পড়েছে, তারা বিরোধী মত দমনে নতুন খেলায় জাতীয় নেতৃবৃন্দদের বক্তব্যে নাখোশ হয়ে কুশপুত্তলিকা দাহ করছে।

গতকাল সোমবার এক বিবৃতিতে খুলনা বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, মত প্রকাশের স্বাধীনতা হননকারী আওয়ামী লীগ পুলিশ প্রহরায় কর্মসূচি পালন করে। আর বিএনপিকে কোন কর্মসূচি পালন করতে দিতে নানান অজুহাত সৃষ্টি করে এবং পুলিশ লেলিয়ে দেয়। দেশব্যাপী সীমাহীন লুটপাটের চিত্র সেদিন সমাবেশে জাতীয় নেতৃবৃন্দের বক্তব্যে উঠে আসায় জনগণ স্বাগত জানালেও আওয়ামী লীগ সত্য ভাষণ শুনতে চায় না। মুক্তিযুদ্ধের চেতনা বিনাশকারী আওয়ামী লীগ সকল রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ধ্বংস করেছে। আর খুলনা সমাবেশে এমন সত্য কথাই বলেছেন বিএনপির কেন্দ্রীয় নেতা শামসুজ্জামান দুদু। ইতিপূর্বে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে সত্য কথা বলায় দেশের বিভিন্ন স্থানে আওয়ামীলীগ নেতারা তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। বিবৃতিদাতারা হলেন মহানগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা ও সাধারণ সম্পাদক আমির এজাজ খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ