Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিএমপির ৮ ডিসি রদবদল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৯:০০ পিএম

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার পদে আটজনের কর্মস্থল পরিবর্তন করা হয়েছে। সোমবার পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এ রদবদলের আদেশ দেন ।

সিএমপির জনসংযোগ কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশের দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-কমিশনার শাহ মোহাম্মদ আব্দুর রউফ বলেন, নিয়মিত বদলির অংশ হিসেবে এ রদবদল করা হয়েছ।

নগর বিশেষ শাখায় দায়িত্ব পালন করে আসা আব্দুল ওয়ারীশকে নগর পুলিশের পশ্চিম জোনে এবং গোয়েন্দা পুলিশের পশ্চিম জোনের উপ-কমিশনার মনজুর মোরশেদকে নগর বিশেষ শাখায় বদলি করা হয়েছে।

পশ্চিম জোনের দায়িত্বে থাকা ফারুক উল হককে গোয়েন্দা পুলিশের পশ্চিম জোনে মনজুর মোরশেদের স্থলাভিষিক্ত করা হয়েছে। পাশাপাশি দেওয়া হয়েছে গোয়েন্দা পুলিশের বন্দর জোনের অতিরিক্ত দায়িত্ব।

পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম-বন্দর) উপ-কমিশনার শাকিলা সোলতানাকে ট্রাফিক বিভাগের বন্দর জোনে বদলি করে সেখানে দায়িত্বে থাকা তারেক আহমেদকে দেওয়া হয়েছে ট্রাফিক বিভাগের পশ্চিম জোনের দায়িত্ব।

ট্রাফিক পশ্চিম জোনের উপ-কমিশনার জয়নুল আবেদীনকে উপ-কমিশনার (ক্রাইম) এবং একই পদে থাকা এনএম নাসিরউদ্দিনকে ট্রাফিক বিভাগের দক্ষিণ জোনে বদলি করা হয়েছে।

ট্রাফিক দক্ষিণ বিভাগের উপ-কমিশনারের দায়িত্বে থাকা মো. শহীদুল্লাহ সম্প্রতি পটুয়াখালীর পুলিশ সুপার হিসেবে বদলি হয়েছেন।

এছাড়া উপ-কমিশনার জসীম উদ্দিনকে পিওএম উত্তর বিভাগে বদলি করা হয়েছে। যেখানে তিনি পিওএম- বন্দর বিভাগের অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিএমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ