Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সুদ কারবারির নির্যাতনের প্রতিকার চেয়ে মানববন্ধন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:০২ এএম

নাটোরে সুদ ব্যবসায়ীর অত্যাচার নির্যাতনের প্রতিকার চেয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা ১১টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি সদস্য ওমর আলী মন্ডল, আকছেদ আলী, মেরিনা খাতুনসহ অন্যান্যরা। এ সময় ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের ছেলে সোহেল সরকারের নেতৃত্বে গড়ে ওঠা সুদি বাহিনীর নির্যাতনে সদর উপজেলার রুয়েরভাগ, চন্দ্রকোলা ও বালিয়াডাঙ্গা এলাকার সাধারণ মানুষ অসহায় জীবন যাপন করছে। ১০ হাজার টাকা ঋণ দিয়ে সুদসহ জোর করে আদায় করা হচ্ছে লাখ লাখ টাকা।

টাকা দিতে না পারলে চালানো হচ্ছে নির্যাতন। মামলা করেও কোন প্রতিকার পাওয়া যায়নি। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।
এ ব্যাপারে সোহেল সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সুদের ব্যবসার সাথে তার কোন সম্পর্ক নেই। তাদের পরিবারের সুনাম ক্ষুন্ন করার জন্য এটা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ