Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চকরিয়ায় ২ জনের লাশ উদ্ধার

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

কক্সবাজারের চকরিয়া উপজেলায় পুলিশ একদিনে ১ গৃহবধূ ও ১ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

গত ২৪ ফেব্রুয়ারি থানার এসআই গোলাম সরোয়ার সঙ্গীয় পুলিশ ফোর্স রাত সাড়ে ৯ টায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী এলাকা থেকে ছমিয়া আক্তার নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে।
তার স্বামীর নাম বোরহান উদ্দিন। ওই গৃহবধূর আরিয়ান নামে ১১ মাসের এক শিশু সন্তান রয়েছে। নিহত ছমিয়ার মা দিলোয়ারা বেগম দাবি করেন, তার মেয়েকে পিটিয়ে ও মুখে বিষ ঢেলে দিয়ে হত্যা করা হয়েছে। বর্তমানে ছামিয়ার স্বামী বোরহান উদ্দিন বর্তমানে পলাতক আছে।
অপরদিকে, উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজপাড়া মাইজঘোনা মাদ্রাসা পাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে সিলিং ফ্যানের সাথে রশি বেঁধে গলায় ফাঁস লাগিয়ে মনিরুল ইসলাম নামে এক যুবক আত্মহত্যা করে।
তার বাড়ি উপজেলার বরইতলী ইউনিয়নের শান্তিবাজার এলাকার আনোয়ার হোসেনের পুত্র। চাকরি সুবাধে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকত।
ঘটনার দিন স্ত্রী-সন্তান না থাকায় অভিমান করে আত্মহত্যা করছে বলে অনেকে ধারণা করছে। চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, নিহত গৃহবধূ ও মনিরুল ইসলামের লাশ উদ্ধার করা হয়েছে। অভিযোগ পাওয়া গেলে মামলা রজু করা হবে। তবে পুলিশ ঘটনার সূত্রপাত উৎঘাটনে কাজ করছে। গৃহবধূ ছমিয়ার স্বামী বোরহানকে দ্রুত গ্রেফতারের জন্য পুলিশ টিম মাঠে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ-উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২১
৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ