Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন থেকে রিতু আক্তার নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মানসিকভাবে অসুস্থ্য থাকায় রিতু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। গতকাল রোববার দুপুরে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত রিতু আক্তার চরকাঁকড়া ৬নং ওয়ার্ডের সামছু উদ্দিনের মেয়ে। সে নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

জানা গেছে, গত কয়েক বছর ধরে মানসিকভাবে অসুস্থ ছিল স্কুলছাত্রী রিতু। করোনায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হওয়ার পর থেকে সারাদিন বাড়িতে থাকতো সে। রোববার সকালে তার মা ও ভাই পারিবারিক কাজে বাড়ির বাহিরে গেলে বাড়িতে একা ছিল রিতু। সকালের কোন একসময় নিজের ঘরের আঁড়ির সাথে দড়ি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরে তার মা বাড়িতে ফিরে বিষয়টি দেখতে পেয়ে চিৎকার করলে লোকজন এগিয়ে আসে।
কোম্পানীগঞ্জ থানার এসআই ইমরান হোসাইন জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রীর-লাশ-উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ