Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

‘সন্ত্রাসী ও মাদকসেবীদের কোনো ছাড় নেই’

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

খুলনার কয়রা উপজেলার আমাদী অস্থায়ী পুলিশ ক্যাম্পের নতুন ভবনের উদ্বোধন করেছেন খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ। গতকাল বেলা ১১টায় উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্য জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, আমাদী পুলিশ ক্যাম্পটি স্থায়ী করা হবে। তার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে। তিনি আরও বলেন, পুলিশ আন্তরিকতার সাথে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে যারাই জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। তাদেরকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। কোন মানুষ যেন মিথ্যা মামলায় হয়রানি না হয় সে ব্যাপারে পুলিশ প্রশাসনকে নিদের্শনা দিয়েছেন তিনি।
কয়রা থানার অফিসার ইনচার্জ মো. রবিউল হোসেনের সভাপতিত্বে ও স্বাস্থ্য বিভাগের পরিদর্শক শফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারি পুলিশ সুপার ডি সার্কেল মো. হুমায়ুন কবির, পাইকগাছা থানার অফিসার ইনচার্জ ইজাজ শফি, ইউপি চেয়ারম্যান আ. ছাত্তার পাড়, খান সাহেব ডিগ্রি কলেজের প্রিন্সিপাল ড. চয়ন কুমার রায়, কয়রা থানার ওসি তদন্ত এস এম শাহাদাত হোসেন ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধ আ. রহমান সানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসেবী

১ সেপ্টেম্বর, ২০১৯
১৭ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ