Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

উত্তম কুমারের বায়োপিকে সুচিত্রা কে?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫০ পিএম

অবশেষে মহানায়ক উত্তম কুমারের বায়োপিক আসতে চলেছে পর্দায়। বেশ কিছুদিন ধরেই এই ছবি নিয়ে জল্পনা চলছিল টলিপাড়ায়। পরিচালক অতনু বসুর পরিচালনায় দেখা যাবে এই ছবি। উত্তমকুমারের চরিত্র কে করছেন সেই বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানা না গেলেও, ঋতুপর্ণা সেনগুপ্ত থাকছেন সুচিত্রা সেনের ভূমিকায়। প্রায় একবছর ধরে পরিচালক অতনুর সঙ্গে কথা চলছে টলিক্যুইন ঋতুপর্ণার। অবশেষে মহানায়কের বায়োপিক হতে চলেছে এবং ঋতুপর্ণাই ‘সুচিত্রা’।

প্রসঙ্গত, অতনু এর আগে ‘ব্ল‌্যাক কফি’, ‘আত্মজা’, ‘বিপ্লব আজ ও কাল’-এর মতো ছবি করেছেন। সম্প্রতি আবার কলকাতায় এসেছেন তিনি। এই ছবিতে খুব সম্ভবত গৌরী দেবীর চরিত্রে থাকছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শাশ্বত চট্টোপাধ‌্যায়ের থাকার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। প্রায় ৭০ জন শিল্পী থাকবেন বলে খবর। টলিউড থেকে কে থাকবেন না, সেটাই এখন প্রশ্ন!

অন‌্যদিকে, লকডাউনের দীর্ঘ সময় সিঙ্গাপুরে কাটিয়ে দেশে ফেরার পর থেকেই একের পর এক ছবিতে কাজ করে চলেছেন ঋতুপর্ণা। যেমন ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসুরমর্দিনী’। এবারে সুচিত্রা সেনের চরিত্র। তার বিপরীতে উত্তমকুমার হিসেবে কাকে দেখা যাবে? সেটাই এখন বড় প্রশ্ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুচিত্রা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ