Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ববির দুই শিক্ষার্থী লাঞ্ছিত প্রতিবাদে মহাসড়ক অবরোধ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম


বরিশাল বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে মারধর ও লাঞ্ছিতের জের ধরে মহাসড়ক প্রায় দুই ঘণ্টা অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। এ সময় সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে ছাত্ররা। ফলে মহাসড়কের দু’প্রান্তে তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন হাজার হাজার যাত্রী।

গতকাল দুপুর ২টায় রূপাতলী বাস টার্মিনালে বিআরটিসির বাস শ্রমিকরা ববির দুই শিক্ষার্থীকে মারধর ও লাঞ্ছিত করে বলে অভিযোগ করা হয়েছে। কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, অভিযুক্ত এক বাস শ্রমিককে গ্রেফতার করা হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। বিআরটিসির বরিশাল বাস ডিপোর ডিজিএম জানান, আমরা পুরো বিষয়টি তদন্ত করছি। অভিযোগ প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এবং পুলিশের পক্ষ থেকে অভিযুক্ত বাস শ্রমিকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাসের প্রেক্ষিতে বিকাল ৪টায় শিক্ষার্থীরা সড়কের অবরোধ তুলে নিলে পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসড়ক

২৮ ডিসেম্বর, ২০২২
২১ ডিসেম্বর, ২০২২
২০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ