Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকার অফিস ভাঙচুর, দুই শতাধিক বিএনপির নেতা-কর্মীর নামে মামলা : গ্রেফতার ২

লালমনিরহাট পৌর নির্বাচন

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪০ পিএম

লালমনিরহাট পৌরসভা নির্বাচনে নৌকার কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দুই শতাধিক বিএনপি’র নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেছে নৌকা সমর্থক শফিকুল ইসলাম দিলু। এ ঘটনায় দুই বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে সদর থানার ওসি শাহ আলম মামলা ও গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন। এর আগে সদর পৌরসভার নামাটারী ও শহরের পৌরবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, পৌর ৯নং ওয়ার্ড সভাপতি আলী হোসেন ওরফে মাছুয়া আলী ও পৌর যুবদলের যুগ্মআহবায়ক সাইদুল ইসলাম।
পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট পৌর নির্বাচনে পৌর আ.লীগ সভাপতি মোফাজ্জল হোসেন নৌকা প্রতীকে মেয়র পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন। গত ৯ ফেব্রæয়ারি রাত সাড়ে ১০টার দিকে আকস্মিক ৩টি মোটরসাইকেলে ৬/৭ জন দুর্বৃত্ত শহরের নয়ারহাট এলাকায় নৌকার নির্বাচনী কার্যালয়ে হামলা চলিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে অগ্নিসংযোগ করে। এ সময় স্থানীয়রা এসে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রনে আনে।
এ ঘটনায় গত ১০ ফেব্রুয়ারি স্থানীয় নৌকার সমর্থক শফিকুল ইসলাম দিলু বাদি হয়ে দুই শতাধিক বিএনপি নেতা-কর্মীদের নামে সদর থানায় মামলা করেন। এ মামলায় পুলিশ অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার সকালে এজাহারের আসামি আলী হোসেন ওরফে মাছুয়া আলীকে গ্রেফতার করে। এছাড়াও পৌর যুবদলের যুগ্মআহবায়ক সাইদুল ইসলামকে ভোরে গ্রেফতার করেন।
এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম বলেন, চেয়ার-টেবিল ভাঙচুর করে অগ্নিসংযোগ ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। এজাহারভুক্ত বাকি আসামিদের গ্রেফতার করতে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর-নির্বাচন

২৬ জানুয়ারি, ২০২১
১৫ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ