Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্কুলছাত্রের রগ কর্তনের ঘটনায় আটক ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ২:৫৯ পিএম

বরিশালের গৌরনদীতে রাসিক হাওলাদার (১৬) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে জখম করার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন– প্রধান আসামির মা রানু বেগম ও শাখাওয়াত হোসেন কামরুল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাসিক হাওলাদার তার এক মেয়ে সহপাঠীকে নিয়ে বৃহস্পতিবার সকালে সুন্দরদী এলাকায় তার মামার শ্বশুর (নানা) আনোয়ার হোসেনের বাড়িতে বেড়াতে আসে।

মেয়ে সহপাঠীকে সঙ্গে নিয়ে বেড়াতে আসার ঘটনা কেন্দ্র করে পাশের বাসার মাদকসেবী রফিক সরদার (২৫) ও ৩-৪ জনের সহযোগিতায় আনোয়ার হোসেনের ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে রাসিককে বঁটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এতে তার বাম হাতের রগ, হাড় ও চারটি আঙুলের অধিকাংশ কেটে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে বরিশাল শেবাচিম হাসপাতালে ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান বলেন, এ ব্যাপারে ওই ছাত্রের মামা আকবর হাওলাদার বাদী হয়ে চারজনকে আসামি করে শুক্রবার সকালে একটি মামলা করেছেন। আসামিরা হলেন– রফিক সরদার, তার মা রানু বেগম, ভগ্নিপতি শাখাওয়াত হোসেন কামরুল। মামলার পর থানা পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামির মা রানু বেগম ও শাখাওয়াত হোসেন কামরুলকে গ্রেফতার করেছে। তাদের দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ