Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশাল মহানগরীতে দুই কোচিং সেন্টারকে জরিমানা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৫ পিএম

দৈনিক ইনকিলাব-এর অনলাইন সহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বরিশাল মহানগরীর দুইটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার বিকেলে বরিশাল জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত-এর অভিযান পরিচালনাকারী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুমানা আফরোজ সাংবাদিকদের জানিয়েছেন, সরকারী আদেশ অমান্য করে কোচিং সেন্টারগুলো চালু করা হয়েছিল। অথচ করোনা মহামারির কারণে সরকার সারাদেশের সব শিক্ষা প্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ বহাল রেখেছে।

বুধবার নগরীর বগুড়া রোডে সরকারী বালিকা বিদ্যালয় সংলগ্ন কোচিং সেন্টারে এ অভিযান পরিচালনা কালে কোচিং সেন্টার ‘এসসিএইচ’ এবং ‘রাইটস’কে যথাক্রমে ৭ হাজার ও ৫ হাজার টাকা করে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরো জানিয়েছেন, জরিমানা আদায়ের পাশাপাশি কোচিং সেন্টার মালিকদের কাছ থেকে ভবিষ্যতে এসব কাজ থেকে বিরত থাকার জন্য মুচলেকাও নেয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুমানা আফরোজ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ