Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে হ্যান্ডকাফসহ মাদক ব্যবসায়ী পালিয়েছে

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৩৭ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে র‍্যাবের হাত থেকে হ্যান্ডকাফসহ পালিয়েছেন মাদক ব্যবসায়ী । গত সোমবার বিকেলে এ ঘটনাটি ঘটেছে ফুলবাড়ী উপজেলার উত্তর শিমুলবাড়ী এলাকায় । পলাতক আসামী হলেন লাবু মিয়া (২২) । সে নাওডাঙ্গা ইউনিয়নের জায়গিরটারী গ্রামের আতাউর রহমান আতা মিয়ার পুত্র ।

রংপুর র‍্যাব-১৩ উপ-পরির্দশক( এসআই) সুকুমার সরকার জানান ,গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে একদল সদস্য উত্তর শিমুলবাড়ী উচ বিদ্যালয় মাঠে অবস্থন নেয়। লাবু মিয়া ইয়াবা ট্যাবলেট নিয়ে ফুলবাড়ীর উদ্দেশ্যে যাওয়ার পথে হাত নাতে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশী করে ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায় । আসামীকে গাড়ীতে উঠানোর প্রস্ততি নেয়ার সময় সদস্য শফিকুল ইসলামকে ধাক্কা দিয়ে হ্যান্ডকাফসহ পালিয়ে যায়। অনেক চেষ্টা করেও আসামীকে আটক করা সম্ভব হয়নি।

রংপুর র‍্যাব-১৩ অধীন সিনিয়র সহকারী পুলিশ সুপার শহিদার রহমান জানান, মাদকসহ আটক আসামীকে গাড়ীতে উঠানোর সময় এ এস আই শফিকুল ইসলামক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা করা হয়েছে।আসামীকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পলায়ন

১৫ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ